এবার কেরানীগঞ্জে ছেলেধরা সন্দেহে দুজনকে গণপিটুনি, নিহত ১  

ঢাকার কেরানীগঞ্জে ছেলেধরা সন্দেহে অজ্ঞাতপরিচয় দুই যুবককে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। এতে একজন নিহত হয়েছেন।

গুরুতর আহত অন্যজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মালঞ্চ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন হযরতপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে ওই দুই যুবক গ্রামের মধ্যে ঘোরাঘুরি করতে থাকে এবং শিশুদের সঙ্গে কথা বলার চেষ্টা করে। এতে তাদের ওপর সন্দেহ হলে এলাকাবাসী তাদের ধরে গণপিটুনি দেয়।

পরে পুলিশ ঘটনাস্থালে এসে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মালঞ্চ হাসপাতালে নিয়ে গেলে একজনকে সেখানে ভর্তি করা হয়।

এ ছাড়া অন্যজনকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন।

কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া পুলিশ ফাঁড়ির এসআই চুন্নু মিয়া বলেন, নিহত যুবকের শরীরের বিভিন্ন জায়গায় কিলঘুষির জখম রয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত যুবকের অবস্থাও আশঙ্কাজনক। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এর আগে শনিবার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে এক যুবক নিহত হয়েছেন। এর দুই ঘণ্টার ব্যবধানে উপজেলার আরেক এলাকায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে আহত হয়েছেন এক নারী।

এ ছাড়া শনিবার সকালে রাজধানীর বাড্ডায় ছেলেধরা সন্দেহে এক নারীকে পিটিয়ে হত্যা করেছে স্থানীয় জনতা। নিহত ওই নারীর বয়স আনুমানিক ৩২ বছর। তবে তার পরিচয় এখনো জানতে পারেনি পুলিশ।

 

টাইমস/জেডটি

Share this news on: